রিটার্ন নীতি:
আপনার
প্রাপ্ত পণ্যের সাথে যদি আপনি ১০০% সন্তুষ্ট না হন, তাহলে
আমরা হতাশ এবং নতুন অবস্থায় বেশিরভাগ পণ্য পাওয়ার ৭ দিনের মধ্যে
আমরা আনন্দের সাথে ফেরত গ্রহণ করি:
১.
ডেলিভারির সময় যদি আপনার পণ্য ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ, ভুল বা অসম্পূর্ণ থাকে,
তাহলে অনুগ্রহ করে জোমেক্স অ্যাপ বা ওয়েবসাইটে ফেরত
অনুরোধ করুন।
২.
আমাদের কাছ থেকে ফেরত দেওয়ার নির্দেশাবলী পাওয়ার পর, অনুগ্রহ করে আসল প্যাকিং সহ ফেরত দেওয়ার
জন্য আইটেম(গুলি) প্যাকেজ করুন।
৩.
স্থানীয় পোস্ট অফিস বা কুরিয়ারে আপনার
প্যাকেজটি জমা দিন।
৪.
এই ফেরত নীতি অনুসারে ফেরত দেওয়া পণ্যগুলির জন্য, আপনার ফেরত প্যাকেজ পাওয়ার ৫-৭ দিনের
মধ্যে ফেরত প্রক্রিয়া করা হবে। আপনার নির্বাচিত ফেরত পদ্ধতির উপর ভিত্তি করে আপনার ফেরত আপনার জোমেক্স ওয়ালেট বা মূল পেমেন্ট
অ্যাকাউন্টে পাঠানো হবে।
ফেরত শর্ত:
১.
আপনার কাছে ৭ দিন সময়
আছে আপনার জন্য কোন জিনিসটি উপযুক্ত কিনা তা নির্ধারণ করার
জন্য। আপনি যদি জিনিসটি ফেরত দিতে বা বিনিময় করতে
চান, তাহলে ডেলিভারির ৭ দিনের মধ্যে
আমাদের সাথে যোগাযোগ করুন।
২.
নিম্নলিখিত জিনিসগুলি ফেরত বা বিনিময় করা
যাবে না: বডিস্যুট, অন্তর্বাস, সাঁতারের পোশাক, গয়না, ইভেন্ট এবং পার্টির সরবরাহ, সৌন্দর্য এবং আনুষাঙ্গিক।
৩.
ফেরত দেওয়া জিনিসগুলি অবশ্যই মূল প্যাকিং সহ অব্যবহৃত অবস্থায়
থাকতে হবে। আমরা এমন কোনও ফেরত দেওয়া জিনিস গ্রহণ করি না যা জীর্ণ,
ক্ষতিগ্রস্ত, ধোয়া বা কোনওভাবে পরিবর্তিত
হয়েছে।
৪.
ফেরত না দেওয়ার চিহ্ন
এবং বিনামূল্যে উপহার সহ আইটেম ফেরত
দেওয়া যাবে না।
৫.
যথাযথ ফেরত অনুরোধ ছাড়া ফেরত পাঠানো জিনিসগুলি আমরা গ্রহণ করি না।
৬.
আমাদের কাছে ফেরত দেওয়া প্যাকেজগুলির জন্য আমরা মালবাহী পরিষেবা প্রদান করি না। ফেরত আপনার নিজস্ব খরচে করা হবে।
৭.
পাঠানোর আগে দয়া করে আপনার ফেরতগুলি দুবার পরীক্ষা করে দেখুন। জোমেক্স-বহির্ভূত পণ্য ফেরতের জন্য আমরা দায়ী নই।
বিঃদ্রঃ:
আসল শিপিং ফি এবং শিপিং
গ্যারান্টি ফেরতযোগ্য নয়।
রিফান্ড নীতি:
ডেলিভারির
সময় অর্ডারটি ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ অথবা ভুল হলেই জোমেক্স প্রদত্ত অর্থ ফেরত দেবে। অর্ডার দেওয়ার সময় গ্রাহকের নির্বাচিত রঙ এবং আকারের
সাথে অর্ডারটি ডেলিভারি করা হলে জোমেক্স কোনও অর্থ ফেরত দেবে না। জোমেক্স-এর পক্ষ থেকে
ত্রুটি ঘটলে, পণ্যটি প্রতিস্থাপন করা যেতে পারে অথবা স্টোর ক্রেডিটের মাধ্যমে অথবা সরাসরি গ্রাহকের পেমেন্ট করা চ্যানেলে অর্থ ফেরত দেওয়া যেতে পারে। রিফান্ড শুধুমাত্র স্টোর ক্রেডিটের আকারে হবে। দয়া করে নিশ্চিত থাকুন যে ব্যালেন্সের মেয়াদ
শেষ হবে না এবং আপনি
যে কোনও সময় কেনাকাটা করতে চান তা ব্যবহার করা
যেতে পারে। রিফান্ড প্রক্রিয়াকরণের পরে, আপনি একটি রিফান্ড বিজ্ঞপ্তি ইমেল পাবেন। রিফান্ডের সময় আপনার রিফান্ড পদ্ধতি এবং ব্যাঙ্কের উপর নির্ভর করে।
জোমেক্স
গিফট কার্ড: 24 ঘন্টা
জোমেক্স
ওয়ালেট: 24 ঘন্টা
মোবাইল
ব্যাংকিং: 1-3 কার্যদিবস
ক্রেডিট/ডেবিট কার্ড: 5-14 কার্যদিবস
বাতিলকরণ:
গ্রাহক অর্ডার দেওয়ার ২৪ ঘন্টার মধ্যে অর্ডার বাতিল করতে পারবেন। ২৪ ঘন্টা পরে কোনও বাতিলকরণ গ্রহণ করা হবে না। বাতিলকরণের অনুরোধ পাওয়ার পরে ফেরত দেওয়ার জন্য আমাদের সর্বোচ্চ ৫-১৪ কার্যদিবসের সময় প্রয়োজন। আপনাকে নিয়মিতভাবে ফেরতের অবস্থা সম্পর্কে অবহিত করা হবে। এক্সপ্রেস ডেলিভারি আইটেমগুলির বাতিলকরণ গ্রহণ করা হবে না কারণ সেগুলি অগ্রাধিকারের ভিত্তিতে প্রক্রিয়াজাত এবং পাঠানো হয়।
Return Policy:
If you are not 100% satisfied with the product you
received, we are disappointed and we happily accept returns within 7 days of
receipt of most products in new condition:
1. If your product is damaged, defective, incorrect or
incomplete at the time of delivery, please raise a return request on Zomex app
or website.
2. After receiving return instructions from us, please
package up the item(s) to be returned with the original packing.
3. Drop off your package at the local post office or
courier.
4. For products that are returned in accordance with this
return Policy, refunds will be processed within 5-7 days after we receive your
return package. Your refund will be sent to your Zomex wallet or original
payment account based on the refund method you chose.
Return Condition:
1. You have 7 days to decide if an item is right for you,
if you would like to return or exchange the item please contact us within 7
days of delivery.
2. The following items cannot be returned or exchanged:
bodysuits, lingerie, swimwear, jewelry, underwear, event & party supplies,
beauty and accessories.
3. Returned items must be in their unused condition with
the original packing. We do not accept a returned item that has been worn,
damaged, washed, or altered in any way.
4. Items with non-returnable marks and free gifts cannot
be returned.
5. We do not accept returned items that have been sent
back without proper returns requests.
6. We do not offer freight to collect service for the
packages returned to us. The returns will be made at your own cost.
7. Please be sure to double-check your returns before
shipping them out. We are not responsible for the return of non-Zomex products.
Note: The original shipping fee and Shipping Guarantee
are non-refundable.
Refund Policy:
Zomex will refund the paid amount only if the order at
delivery is damaged, faulty or if the order is wrong. No refund will be given
by Zomex if the order has been delivered with the color and size as selected by
the customer while placing the order. In the event of the error having occurred
on the part of Zomex, the product can be replaced or the amount can be refunded
either through store credit or directly to the channel, the customer has made
payment with.Refunds will only be in the form of store credit. Please be
assured the balance won't expire and can be used anytime you wish to shop.
Once the refund has been processed, you will receive a
refund notification email. Refund time depends on your refund method and bank.
Zomex Gift Card: 24 hours
Zomex Wallet: 24hours
Mobile Banking: 1-3 business days
Credit/Debit Card: 5-14 business days
Cancellation:
The customer can only cancel the order within 24 hours of
placing the order. No cancellations will be entertained after 24 hours.
A maximum of 5-14 business days is required by us to
initiate the refund once a cancellation request is received. You will be
notified regularly of the refund status. Cancellations on express delivery
items won’t be accepted as they are processed and shipped on priority.